ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে গোলাম রেজার নোঙ্গর প্রতীকের নির্বাচনী জনসভায় জনতার ঢল

নিউজ.
জানুয়ারি ৪, ২০২৪ ২:৩০ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরা-৪ (কালিগঞ্জের একাংশ ও শ্যামনগর উপজেলা) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বিএনএম এর নোঙ্গর প্রতিকের মনোনীত প্রার্থী সাবেক সাংসদ ও সাবেক জাতীয় পার্টির হুইপ এইচ এম গোলাম রেজা বলেছেন, নোঙ্গরের বিজয় দেখে নৌকার প্রার্থী দোলনের পায়ের নীচের মাটি সরে যাচ্ছে। নিশ্চিত পরাজিত ভেবে সড়যন্ত্র শুরু করেছে। হুমকি-ধামকি দিয়ে সাধারন ভোটাদের কেন্দ্রে আসতে ভয়ভীতি প্রদর্শন করছেন। হুমকি ধামকি দিয়ে ভোটার আটকে রাখার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরও বলেন নির্বাচনে উল্লেখযোগ্য ভোটার উপস্থিতি না হলে আপনারায় বিপদে পড়বেন। নির্বাচন বহির বিশ্বের কাছে প্রশ্নবিদ্ধ হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরোপেক্ষ নির্বাচন করতে বধ্যপরিকর।

বৃহস্পতিবার (৪ জানুয়ারী) সন্ধ্যায় কালিগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু মুরাল চত্বরে এইচ এম গোলাম রেজার নোঙ্গর প্রতিকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে সাবেক এমপি ও জাতীয় পার্টির সাবেক হুইপ এইচ এম গোলাম রেজা প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এ সময় জনসভায় হাজার হাজার মানুষের ঢল নামে।

প্রধান অতিথি এইচ এম গোলাম রেজা বলেন, নৌকা নিয়ে উপজেলা চেয়ারম্যান হয়ে নৌকার প্রার্থী দূর্নীতি-অনিয়ম আর লুটপাট করে, টাকার পাহাড় করেছেন। জনগনের হক নষ্ট করলে জনগনের ভালবাসা পাওয়া যায় না। আগামী ৭ জানুয়ারী জনগন ঠিক করে রেখেছে জয় ইনশাল্লাহ নোঙ্গর মার্কার জয় হবে।
জনসভার শুরুতে বৃহস্পতিবার বিকেল থেকে বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও পাড়া মহাল্লা থেকে কর্মী-সমর্থক ও দলীয় নেতা-কর্মীরা গোলাম রেজার নির্বাচনী সভায় যোগ দিতে থাকে। সন্ধ্যার পূর্ব মূহুর্তে এইচ এম গোলাম রেজা মঞ্চে উপস্থিত হলে মূহুর্তের মধ্যে নির্বাচনী পথসভাটি হাজার হাজার জনতার উপস্থিতিতে কালিগঞ্জ উপজেলা সদরের কুশুলিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু মুরাল চত্বর কানায় কানায় ভরে উঠে। নারী-পুরুষ, যুবক ও বয়োবৃদ্ধদের স্বঃফূর্ত পদচারণায় মানুষের ভীড়ে নির্বাচনী জনসভাটি যেন জনস্রোতে রুপ নেয়। নোঙ্গর মার্কার স্লোগান আর করোতালিতে পুরো কালিগঞ্জ উপজেলা প্রকম্পিত হতে থাকে।

এসময় প্রধান অতিথি নোঙ্গর প্রতিকের প্রার্থী এইচ এম গোলাম রেজা জনতার উদ্দেশ্যে আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ, সুষ্ট ও নিরেপেক্ষ। ভয় পাওয়ার কারন নেই। নৌকার প্রার্থী ও সমর্থকদের ভয়-ভীতিতে কোন কাজ হবে না। ২০০৮ সালে জনগনের ভোটে নির্বাচিত এমপি ছিলাম। আমার হাত দিয়ে কোন দূর্নীতি হয়নি। রাস্তা-ঘাট,ব্রীজ-কালভাটসহ অসংখ্য উন্নয়ন হয়েছে। আপনারা নিশ্চিত থাকেন এবার নির্বাচিত হয়ে প্রথম কাজ হবে দূর্গত এলাকার সুপেয় পানির ব্যবস্থা করা হবে। চিকিৎসার জন্য এলাকায় নির্মান করা হবে একটি অত্যাধুনিক হাসপাতাল। যাতে গাবুরা ও পাতাখালিসহ উপকূলীয় সকল ইউনিয়নের মানুষেকে চিকিৎসার জন্য জেলা শহরে যেতে না হয়। তিনি আরও বলেন আল্লাহর রহমতে জনগনের ভাল-বাসা, সমর্থন আর তাদের ভোট নিয়ে ইনশাল্লাহ ৭ জানুয়ারি বিজয় ছিনিয়ে আনতে সক্ষম হবো।

কুশুলিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও কালিগঞ্জ বিএনএম এর নির্বাচন পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিনের সভাপতিত্বে কৃষ্ণনগর ইউনিয়নের যুবনেতা মিজানুর রহমানের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠিত বিশাল জনসভার বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, বিএনএমের নোঙ্গর প্রতিকের নির্বাচনী পরিচালনা কমিটি’র প্রধান নির্বাহী হাফেজ আব্দুর রশিদ, নুরনগর ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি স,ম আবু ইছা, একই ইউনিয়নের আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল লতিফ হোসেন, গাবুরা ইউনিয়ন বিএনএম এর সভাপতি রবিউল ইসলাম,বিএনএম এর কালিগঞ্জ বিঞ্চুপুর ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ইউপি সদস্য আব্দুল কাদের, শ্যামনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল হাকিম, মৌতলা শিমুরেজা এমপি কলেজের অধ্যক্ষ বাবু জয়ন্ত কুমার ঘোষ, বিশিষ্ট আইনজীবী মোঃ মুনসুর রহমান আটুলিয়া ইউনিয়ন বিএনএম এর নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সাবেক ইউপি সদস্য আবুল বাসার, কৈখালী ইউনিয়ন বিএনএম নির্বাচন প্রধান আবু ইসা, শ্রীপুর ইউনিয়ন বিএনএম নির্বাচন প্রধান আব্দুল্লাহ আল মামুন, কাশিমাড়ী ইউনিয়ন বিএনএম এর নির্বাচন প্রধান আলহাজ্ব মুজিবার রহমান। জনসভায় আরও বক্তব্য রাখেন, কুশলিয়া ইউনিয়ন বিএনএম এর নির্বাচন প্রধান বাবু পরিতোষ, রমজাননগর ইউনিয়ন বিএনএম নির্বাচন প্রধান সাইফুজ্জামান (ঝন্টু), মথুরেশপুর ইউনিয়ন বিএনএম এর নির্বাচনী প্রধান মনিরুল ইসলাম মনি, মোল্যা জামাল উদ্দিন প্রমুখ। জনসভায় কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলার সাতক্ষীরা-৪ আসনের নোঙ্গর প্রতীকের হাজার হাজার কর্মী, সমর্থক উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।