ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নৌকার প্রচারণায় ৫০০তে চুক্তি, ১০০ টাকা দেওয়ায় বিক্ষুব্ধ ভ্যান চালকদের সড়ক অবরোধ

নিউজ.
জানুয়ারি ৪, ২০২৪ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ২ শতাধিক ভ্যান নৌকার প্রচারণায় অংশ নেওয়ার পর ১০০ টাকা প্রদান করায় ক্ষিপ্ত হয় ভ্যানচালকরা। পরে বিক্ষুব্ধ ভ্যানচালকরা এর প্রতিবাদে নাটোর-পাবনা মহাসড়ক অবরোধ করে এবং আধা ঘণ্টা পর ৩০০ টাকা দেওয়ার আশ্বাস দিলে পুলিশের সহায়তায় অবরোধ তুলে নেয়। ঘটনাটি ঘটেছে নাটোরের বড়াইগ্রামের বনপাড়া কালিকাপুর এলাকায়।
জানা যায়, নৌকার প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী’র সমর্থনে ২ শতাধিক ভ্যান চালক নিজ নিজ ভ্যান নিয়ে দিনব্যাপী শোডাউন করে। তাদের সাথে ৫০০ টাকা চুক্তি ছিলো। কিন্তু দিন শেষে প্রার্থীর মালিকানাধীন এস আর পাটোয়ারী এডুকেয়ার বিদ্যালয়ে জমায়েত হলে সেখানে দায়িত্বে থাকা সমন্বয়কারী বনপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফর রহমান তাদেরকে ১০০ টাকা দিলে ভ্যানচালকরা প্রতিবাদ করে। এ সময় তিনি একজন চালককে কয়েকটি চড় দিলে এতে ক্ষিপ্ত হয় তারা। পরিস্থিতি সামলাতে বিদ্যালয়ের কলাপসিবল গেট আটকে দেয় নৌকার নেতা-কর্মীরা। পরে বিদ্যালয় গেটে এসে জড়ো হয়ে কিছুক্ষণের জন্য মহাসড়ক অবরোধ করে বিক্ষুব্ধ ভ্যান চালকেরা।
জোয়াড়ি ইউনিয়নের বাহিমালী গ্রামের জাভেদ সহ বেশ কয়েকজন ভ্যান চালক জানান, শর্তমতে আমরা সকাল থেকে সন্ধ্যা অবধি ভ্যান নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় নৌকার শোডাউন করি। দুপুরে কেউ খাবারও দেয়নি। সন্ধ্যায় যখন ১০০ টাকা দেয় তখন মনখারাপ হয়। এর প্রতিবাদ করলে একজনকে কাউন্সিলর লুৎফর মারপিট করে। আমরা গরীব মানুষ এমন অমানবিক আচরণ কেন করবে? আমাদের অধিকাংশই এই টাকা নিয়ে বাজার সদাই করে পরিবারকে খাওয়াবে। আমরা ওই কাউন্সিলরের বিচার চাই।
অভিযুক্ত কাউন্সিলর লুৎফর রহমান জানান, টাকা দেওয়ার সময় বাইরের একজন ছবি তুলছিলো। তাকে মারতে উদ্যত হওয়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়।
বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।