ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভয় দেখিয়ে নয় জনগনকে ভালবেসে তাদের পাশে থাকতে হবে : এবিএম মোস্তাকিম

নিউজ.
এপ্রিল ১৬, ২০২৪ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা): ‘জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় বসতে হয়। তাই ভয় দেখিয়ে নয় জনগনকে ভালবেসে তাদের পাশে থাকতে হবে। কোন জনপ্রতিনিধি নয় জনগণই আসল ক্ষমতার মালিক’ বলে মন্তব্য করেছেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম মোস্তাকিম।
মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে আশাশুনি গার্লস স্কুল মাঠে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আশাশুনি সদর ইউনিয়নের সাধারণ মানুষের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, জনগণ চেয়েছিল বলেই আগে তিন তিনবার আমি আশাশুনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আবারও অবাধ, সুষ্ঠু ও গণতান্ত্রিক নির্বাচনের মাধ্যমে জনগণ আমাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন।
এবিএম মোস্তাকিম বলেন, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম কুরুচিপূর্ণ বক্তব্য ছড়ানো হচ্ছে। আপনারা ফেসবুকে ছড়িয়ে দেওয়া প্রপাগান্ডা দেখে বিচলিত হবেন না। কারও সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে ভোট বাড়ানো যায় না, বরঞ্চ এতে আরও ভোট কমে যায়। আমি বিশ্বাস করি, জনগণ বিগত সময় আমাকে ভালোবেসে ভোট দিয়েছিল, সে কারণে আমি তিন তিনবার আশাশুনি উপজেলার চেয়ারম্যান হিসেবে আপনাদের সেবা করতে পেরেছি।
অবাধ, সুষ্ঠু নির্বাচন হবে, কেউ কোনো প্রকার প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, আপনারা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে আসবেন এবং স্বতঃস্ফূর্তভাবে আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। যদি আমি ভালো কাজ করে থাকি তাহলে অবশ্যই আমি আপনাদের কাছে ভোটের দাবিদার। আর কাউকে যদি আমার থেকে আপনাদের নিকট যোগ্য মনে হয় তাহলে তাকে ভোট দিবেন এতে আমার কোনো কষ্ট থাকবে না। আমি আপনাদের পাশে ছিলাম, আছি, থাকব।
আশাশুনি উপজেলা শ্রমিক লীগের সভাপতি ঢালী মো. সামছুল আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, বড়দল ইউনিয়নের চেয়ারম্যান জগদীশ সানা, শ্রীউলা ইউপির সাবেক চেয়ারম্যান আবু হেনা শাকিল, বুধহাটা ইউপির সাবেক চেয়ারম্যান আ ব ম মোসাদ্দেক, দরগাপুর ইউপির সাবেক চেয়ারম্যান জমির উদ্দীন, খাজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অহিদুল ইসলাম, শোভনালী ইউপির মো. নজরুল ইসলাম, আশাশুনি গার্লস স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আশাশুনি রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, আশাশুনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হোসাইন, যুবলীগ নেতা আহসান উল্লাহ আছু, ইয়াহিয়া ইকবাল, মঙ্গল মেম্বার প্রমুখ।
উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক আগামী ২১ মে ২য় দফায় আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।