ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিউজ.
জানুয়ারি ৫, ২০২৪ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):
আশাশুনিতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ‘স্মার্ট বাংলাদেশ, উন্নয়ন দৃশ্যমান, বাড়বে কর্মসংস্থান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে আলোচনা সভা ও কেক কাটা হয়। বৃহস্পতিবার বিকেলে আশাশুনি সদর ইউনিয়ন পরিষদ হল রুমে এ অনুষ্ঠান করা হহয়।
আশাশুনি সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান তাজের সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান সবুজের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান। প্রধান বক্তার আলোচনা রাখেন সাবেক ছাত্রনেতা, উপজেলা শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান এস,এম হোসেনুজ্জামান হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি এসএম সাহেব আলী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি আবু রায়হান সিদ্দিক মোহন বাবু, সাধারণ সম্পাদক এস,এম জাহিদ হোসেন সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ। সভায় বক্তারা আগামী ৭ জানুয়ারী নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলকে বিশেষ ভুমিকা রাখার আহবান জানান। উল্লেখ্য, বাংলাদেশের বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব দানকারী ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বাংলা, বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়। #
আশাশুনিতে যুবলীগ নেতার ভাইয়ের দাফন সম্পন্ন
আশাশুনি উপজেলা যুবলীগের নেতা নাহিদুজ্জামান নাহিদের ছোট ভাই জুলকাফুল সাজিদের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুম্মা নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
আশাশুনি সদর ইউনিয়ন ছাত্রলীগের  সহ সভাপতি, সাবেক ইউপি সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শামছুর রহমান সরদারের ছোট ছেলে ও সাবেক ছাত্রনেতা ও বর্তমান উপজেলা যুবলীগের যুবনেতা নাহিদুজ্জামান নাহিদ এর ভাই জুলকাফুল সাজিদ বৃহস্পতিবার হঠাৎ মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন।)

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।