ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে উপমন্ত্রী হাবিবুন নাহার: এই নির্বাচনে আমার বড় শক্তি জনগণ 

নিউজ.
জানুয়ারি ৫, ২০২৪ ৬:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: অবহেলিত এই রামপাল মোংলাকে পরিশ্রমের মাধ্যমে উন্নতি করেছি। আজ যারা নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছে তারা মূলত নৌকার কর্মী নয়। সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিয়ে সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। আমরা কাজ করি সাধারণ মানুষের জন্য। এই নির্বাচনে আমাদের শক্তি জনগণ। আন্তর্জাতিকভাবে এই নির্বাচনকে গ্রহণযোগ্য দেখাতে উল্লেখযোগ্যভাবে ভোটকেন্দ্র উপস্থিত হয়ে ভোট দিতে হবে। আমি জানি আমাকে অনেকেই পছন্দ করেন না ও অযোগ্য মনে করেন কিন্তু যারা এই কথা বলেন তারা নিজেরা নিজের দিকে তাকিয়ে নিশ্চয়ই একথাগুলো বলেন না। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের শেষ দিনের জনসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেল ৪ টায় উপজেলার ঝনঝনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরাফাত হোসেন কচির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন দুলালের সঞ্চালনায় নির্বাচনী জনসভায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রউফ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ড. এ.কে. আজাদ ফিরোজ টিপু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাক্ষ মোতাহার রহমান, ভাগা সুন্দরবন মহিলা কলেজের অধ্যাক্ষ খালিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, হুড়কা ইউনিয়ন চেয়ারম্যান তপন কুমার গোলদার, বাইনতলা ইউনিয়ন চেয়ারম্যান ফকির আব্দুল্লা, রাজনগর ইউনিয়ন চেয়ারম্যান সুলতানা পারভীন, গৌরম্ভা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন, জেলা পরিষদের সদস্য মনির আহমেদ প্রিন্স, উপজেলা ছাত্রীগের সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।