ঢাকাবুধবার , ৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

মোল্লাহাটে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত-১, আহত-২

নিউজ.
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৩:১৪ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটে ঢাকা- খুলনা মহাসড়কে মর্মান্তিক দুর্ঘটনায় এক জনের মৃত্যু ও দুই জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ১১ টার দিকে মোল্লাহাট থানাধীন খুলনা- ঢাকা মহাসড়কে ঘাটবিলা নামক স্থানে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।
এতে গাড়িতে থাকা হুমায়ুন কবির, পিতা-আব্দুল হামিদ, সাং-জয়খালি, থানা-কাঠালিয়া, জেলা-ঝালকাঠি দুর্ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এছাড়া গাড়ির চালক দীপক বিশ্বাস, পিতা-নিরোধ বিশ্বাস, সাং-সুন্দরবন, থানা-মংলা, জেলা-বাগেরহাট ও গাড়িতে থাকা অজ্ঞাত ০১ জন ব্যক্তি গুরুতর আহত হন। আহতদেরকে মোল্লাহাট থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের অবস্থা আশঙ্কজনক হওয়ায়  উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ মেডিকেলে রেফার্ড করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।