ঢাকারবিবার , ১৭ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় জেলা প্রশাসনের বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নিউজ.
মার্চ ১৭, ২০২৪ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।দিবসটি উপলক্ষ্যে সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমি আয়োজনে শিশুদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
রোববার (১৭ মার্চ)সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মোসফিকুর রহমান মিলটন’র সঞ্চালনায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মো. মতিউর রহমান সিদ্দিকী,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মো.সরোয়ার হোসেন, সহকারি কমিশনার(এনডিসি)শাহনেওয়াজ তানভীর,ফাইজা হোসেন অন্বেষা (কা, অ.) সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী এ কে এম শফিকুর জামান, জেলা মুক্তিযোদ্ধ সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধ মোশারাফ হোসেন মশু, শামীমা পারভীন রত্না প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।