ঢাকাবৃহস্পতিবার , ২১ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের নাজিমগঞ্জ বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ 

নিউজ.
মার্চ ২১, ২০২৪ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জের ঐতিহ্যবাহী নাজিমগঞ্জ বাজারে পেরিফেরির জায়গায় নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার (২১মার্চ) বেলা ১১ টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আজাহার আলীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আজাহার আলী জানান, নাজিমগঞ্জ বাজারে যমুনা ক্লিনিকের পাশে পেরিফেরির জায়গায় দীর্ঘদিন ধরে অবৈধভাবে স্থায়ী দোকান ঘর নির্মাণ করেছিলেন উপজেলার মথুরেশপুর ইউনিয়নের শীতলপুর গ্রামের রাজেক মৃধা।
 অবৈধ দখলদারকে বিভিন্ন সময় নোটিশ করা সত্ত্বেও তিনি তার দোকান ঘরটি পুনর্নির্মাণের চেষ্টা চালাতে থাকেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সরকারি জায়গা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।
এ সময়ে উপজেলা প্রশাসন, আনসার সদস্য, পানি উন্নয়ন বোর্ড এবং ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা এ কাজে সহযোগিতা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।