ঢাকাবৃহস্পতিবার , ২১ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সেঁজুতি এমপিকে বিভিন্ন সংগঠনের পক্ষে ফুলেল শুভেচ্ছা

নিউজ.
মার্চ ২১, ২০২৪ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেঁজুতিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা জেলা যুব উন্নয়ন অধিদপ্তর।
বৃহস্পতিবার(২১ মার্চ) সকালে সাতক্ষীরা শহরের ইটাগাছা হাটের মোড়স্থ সাংসদ সেঁজুতি এমপির নিজস্ব কার্যালয়ে উপস্থিত হয়ে এই ফুলের শুভেচছা জানান।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক (অ. দা) মোসা. এছমত আরা রেগম, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাস, কম্পিউটার ইন্সট্রাঙ্কের মো. আব্দুল মতলেব, দেবহাটা উপজেলা যুব উন্নয়ন  কর্মকর্তা আহম্মেদ তাহমীদ সিদ্দিকী, সদর সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হুমায়ুন কবীর, মো. কুতুব উদ্দীন, মো. মোস্তফা জামান শেখ, মো. আবুল কালাম আজাদসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
এদিকে বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে সাতক্ষীরা শহরের ইটাগাছা হাটের মোড়স্থ সাংসদ সেঁজুতি এমপির নিজস্ব কার্যালয়ে উপস্থিত হয়ে এই ফুলের শুভেচ্ছা জানান।
এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা তালা উপজেলার দলুয়ার শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ বিশ্বাস রফিকুল ইসলাম,সহকারী অধ্যক্ষ অলিক পাল, সাইফল আলুম,হিরু লাল বিশ্বাস,রফিকুল ইসলাম, প্রভাষক সমিরণ দাশ, বিকাশ সাহা,
নাসরিন আক্তার বানু, মমতাজ উদ্দীন, সিরাজুল ইসলাম, সরদার কামরুজ্জামান, আনিসুজ্জামান, আব্দুল আহাদ প্রমুখ।
এদিকে বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে সাতক্ষীরা শহরের ইটাগাছা হাটের মোড়স্থ সাংসদ সেঁজুতি এমপির নিজস্ব কার্যালয়ে উপস্থিত হয়ে এই ফুলের শুভেচছা জানান।
এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পাটকেলঘাটা থানা কৃষক লীগের আহবায়ক শেখ শাহিদুজ্জামান পাইলট, যুগ্ম-আহবায়ক মিনহাজ মুনমুন, তালা থানা কৃষক লীগের আহবায়ক সংঙ্কর কুমার দাস,যুগ্ম-আহবায়ক আশরাফুজ্জামান রুবেল, পাটকেলঘাটা কলেজ ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মান্না, সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।