ঢাকাবুধবার , ২৭ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ ৩ চোর আটক 

নিউজ.
মার্চ ২৭, ২০২৪ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে তামার তারসহ তিন জন চোরকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে রামপাল থানায় একটি মামলা দায়ের হয়েছে।

রামপাল থানা পুলিশ জানিয়েছে, তাপবিদ্যুৎ কেন্দ্রের এলিট গার্ড ফোর্সের দুই সদস্যসহ তিন চোর কেন্দ্রের অভ্যন্তরের এইচপি এনসিসি -৩ ভবনের জেটি এলাকায় সোমবার রাত সাড়ে ৩ টায় ২৪ কেজি তার কেটে চুরি করছিল। খবর পেয়ে রামপাল থানার এসআই জাহাঙ্গীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন। ওই সময় খুলনার দাকোপ উপজেলার মো. মান্নান হাওলাদারের ছেলে মো. রাসেল (২৮), রামপাল উপজেলার ওড়াবুনিয়া গ্রহণ ওলি সরদারের ছেলে হাবিবুর রহমান (৩৫) ও একই গ্রামের পরমানন্দ বিশ্বাসের ছেলে লিটন বিশ্বাস (৩৪) কে ২৫ কেজি তারসহ আটক করে। আটককৃতদের মঙ্গলবার বেলা ১১ টায় বাগেরহাটের আদালতে প্রেরন করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন রামপাল থানার ওসি সোমেন দাশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।