ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভোমরা স্থলবন্দর প্রেসক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউজ.
মার্চ ৩০, ২০২৪ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

জিএম আব্বাস উদ্দিন: সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের আলোচনা সভা ও ইফতার মাহফিল
শনিবার (১৯ রমজান) অনুষ্ঠিত হয়েছে। বাদ আছর হতে পবিত্র কোরআন তেলাওয়াত শেষে ভোমরা স্থলবন্দর প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি তৌহিদুল হক তৌহিদ।
সাধারণ সম্পাদক হাফেজ জিএম আব্বাস উদ্দিন এর সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার পুলিশিং কমিটির সভাপতি ভোমরা স্থলবন্দর প্রেসক্লাবের উপদেষ্টা সমাজসেবক সিনিয়র ডাক্তার আলহাজ্ব আবুল কালাম বাবলা।
তিনি বলেন, ক্লাবের উন্নয়ন সার্বিক সহযোগিতা করবেন এবং স্থলবন্দরটি  লিখনীর মাধ্যমে দ্রুত ফুল বন্দর হয় সে ব্যাপারে সাংবাদিকদের উপর লেখনী অব্যাহত রাখতে হবে।. বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ক্লাবের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট এ বি এম সেলিম স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের সভাপতি এবং সাতক্ষীরা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জননেত ইঞ্জিনিয়ার সামর্স ইশতিয়াক শোভন, বাংলাদেশ আওয়ামী লীগ ভোমরা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আনারুল ইসলাম প্রমুখ।  এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি আবু সাঈদ, ক্লাবের সিনিয়র সহ সভাপতি এস এম আব্দুর রউফ, যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন মোল্লা, ভোমরা স্থল বন্দর হ্যান্ডিং শ্রমিক ইউনিয়ান সমিতির (১১৫৫) এর সাধারণ সম্পাদক হারুনার রশিদ গাজী, ভোমরা স্থল বন্দর হ্যান্ডিং শ্রমিক ইউনিয়ান (১১৫৯) এর সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, ভোমরা স্থল বন্দর হ‍্যাল্ডিং শ্রমিক ইউনিয়ন (১৭২২) এর সাধারণ সম্পাদক নিজামুদ্দিন, ভোমরা স্থল বন্দর হ‍্যাল্ডিং শ্রমিক ইউনিয়ন (১৯৬৪) এর সভাপতি বাবলুর রহমান, ভোমরা বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সম্পাদক ডাঃ আব্দুল হামিদ,  সাংগঠনিক সম্পাদক শওকত আলী, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম রঞ্জু, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম,সাহিত্যিক ও ক্রীড়া সম্পাদক রাশেদুজ্জামান শামীম, দপ্তর সম্পাদক শাহানারা খাতুন রিনা, নির্বাহী সম্পাদক আবু জাফর, আফজাল হোসেন, তপন কুমার বিশ্বাস,শরিফুজ্জামান সোহাগ, সাইফুল ইসলাম মাসুম বিল্লাহ, জোবায়ের বিন আব্বাস, জি এম আব্দুর রহিম, আরিজুল ইসলাম, আরজিনা খাতুন, ঝর্না রানী, উত্তম কুমার, অফিস সহকারি সালমা খাতুন রাখি।
শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন চীনেডাঙ্গা গাজীপাড়া এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র শামীম হোসেন, দোয়া ও মোনাজাত করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফেজ জিএম আব্বাস উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।