ঢাকাসোমবার , ১৫ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে রংধনু কমিউনিটি সেন্টার উদ্বোধন ও আলোর পথিক ফাউন্ডেশনের পরিচিতি সভা 

নিউজ.
এপ্রিল ১৫, ২০২৪ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলাধীন সেকেন্দারনগর চৌমোহনীতে রংধনু কমিউনিটি সেন্টারের শুভ উদ্বোধন হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) রাত ৮ টায় রংধনু কমিউনিটি সেন্টারে কেক কেটে ফলক উন্মোচন করেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন। তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশের রুপ দিবেন। গ্রাম হবে শহর তারই ধারাবাহিকতায় রংধনু কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক এস এ এম আশিক মথুরেশপুর ইউনিয়নের এক অজপাড়া গাঁয়ে থ্রী স্টার হোটেলের ন্যায় যে রংধনু কমিউনিটি সেন্টার তৈরি হয়েছে এটা শেখ হাসিনা প্রধানমন্ত্রীর স্বপ্নে একধাপ এগিয়ে গেল।
পরবর্তীতে এলাকার একঝাঁক শিক্ষিত ব্যক্তিবর্গের সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন কালিগঞ্জ আলোর পথিক ফাউন্ডেশনের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। রংধনু কমিউনিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক এস এম আশিককে সভাপতি ও বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন সাতক্ষীরা -৪ আসনের সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন এবং কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী। রংধনু কমিউনিটি সেন্টারের চেয়ারম্যান ফাতেমা ইয়াসমিনের সভাপতিত্বে এবং কালিগঞ্জ আলোর পথিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আমিনুর রহমান, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মো: আবুল কালাম আজাদ, কালিগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) ম: ইদ্রিসুর রহমান , কালিগঞ্জ উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান সাফিয়া পারভিন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মোজাহার হোসেন কান্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. হাবিব ফেরদৌস শিমুল, কালিগঞ্জ আলোর পথিক ফাউন্ডেশনের উপদেষ্টা মো: জাহিদুল ইসলাম, সহ সভাপতি আল বাসারুল আলম বাবুল. নির্বাহী সদস্য শামীম জাহান রুবেল প্রমুখ। সবশেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।