ঢাকাসোমবার , ১৫ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ উপজেলা জাপার সভাপতি সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমানের আম্মা আর নেই, শোক

নিউজ.
এপ্রিল ১৫, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহবুবুর রহমানের আম্মা ফাতেমা বেগম (৯৫) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)।
 ১৫ এপ্রিল (সোমবার) বিকেল পৌনে ৩ টার দিকে নিজস্ব বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমা ফাতেমা বেগম কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের শীতলপুর গ্রামের মৃত আলহাজ্ব মানিক আলী সওদাগরের স্ত্রী। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ নাতি-নাতনী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সোমবার এশার নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ সদর আসনের সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু, সাবেক এমপি হাবিবুর রহমানের ছেলে সাতক্ষীরা সদর জাতীয় পার্টির থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মশিউর রহমান (বাবু), কালিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী, ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম, জেলা পরিষদের সদস্য শেখ ফিরোজ কবির কাজল, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, শ্যামনগর উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, আব্দুল কাদের প্রমুখ। এছাড়াও বিভিন্ন এলাকার অসংখ্য মানুষ জানাজার নামাজে অংশ নেন।
জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা আব্দুল মান্নান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।