ঢাকাসোমবার , ১৫ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রামপাল উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১২ জনের মনোনয়নপত্র জমা

নিউজ.
এপ্রিল ১৫, ২০২৪ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অনলাইনে আবেদনের শেষ দিনে (১৫ এপ্রিল) তিনটি পদের বিপরীতে ১২ জন সদস্য মনোনয়নপত্র জমা প্রদান করেছেন বলে রামপাল উপজেলা নির্বাচন অফিস নিশ্চিত করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন। ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের বিপরীতে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ মো. আবু সাইদ, বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল মান্নান, সাবেক সদর ইউপি চেয়ারম্যান জামিল হাসান জামু ও ইকবাল হোসাইন (জামায়াত)। ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ নূরুল হক লিপন, মো. আবুল কালাম আজাদ, মোল্যা মাসুদ বিল্লাল কাবিল, মেহেদী হাসান মিন্টু (বিএনপি) ও মো. আসাদুজ্জামান (জামায়াত)। এবং মহিলা ভাইস চেয়ারম্যান‌ পদে প্রার্থী হচ্ছেন বর্তমান ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি ও সহকারী অধ্যাপক সায়েরা বেগম।
রামপাল উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আ. সাত্তার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।