ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের পারুলগাছায় আড্ডা’র ঈদ পুনর্মিলনী ও চারদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা

নিউজ.
এপ্রিল ১৬, ২০২৪ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা): সাতক্ষীরার কালিগঞ্জের পারুলগাছায় ‘আমরা আমরাই আড্ডাবাসী’র উদ্যোগে ঈদ পুনর্মিলনী, চারদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা, প্রীতিভোজ, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাজেদুর রহমান বাবুর তত্ত¡াবধানে এবং সভাপতি এসবিএসি ব্যাংক সাতক্ষীরা শাখার ব্যবস্থাপক জিএম আব্দুল কাদের ও সংগঠক আল-আরাফাহ ইসলামী ব্যাংক গোপালগঞ্জ শাখার ব্যবস্থাপক ফারুক কওছার পলাশ এর সার্বিক ব্যবস্থাপনায় পবিত্র ঈদুল ফিতরের রাতে ফানুস উড়িয়ে চারদিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরবর্তী সংগঠনের সদস্য ছাড়াও এলাকার সর্বস্তরের নারী, পুরুষ ও শিশুদের অংশগ্রহণে হাসধরা প্রতিযোগিতা, হাড়ি ভাঙ্গা, বালিশ নিক্ষেপ, বাস্কেটে বল নিক্ষেপ, রশি টানাসহ বিভিন্ন ঐতিহ্যাবাহী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়াও প্রতিযোগিতার তৃতীয় দিনে আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও নৈশভোজের আয়োজন করা হয়। প্রতিযোগিতার শেষ দিনে স্থানীয় যুবসমাজ এবং পারুলগাছা ও এর পাশর্^বর্তী গ্রামসমূহের চাকুরিজীবীদের অংশগ্রহণে টি-২০ ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শ্রীকলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিএম আবুল কালামের নেতৃত্বে সবুজ দল এবং রুস্তম আলী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রেজাউল করিম ঢালীর নেতৃত্বে লাল দলের মধ্যে অনুষ্ঠিত অত্যন্ত প্রতিদ্ব›দ্বীতাপূর্ণ এ ক্রিকেট ম্যাচে জয়লাভ করে লাল দল।

প্রতিযোগিতা শেষে পারুলগাছা প্রগতি সংঘের সাধারণ সম্পাদক ও কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন কালিগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উজ্জীবনী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু। এ সময় ঢাকাস্থ জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক (কার্ডিওলোজী) ডা. রিয়াজ কওছার, আশাশুনি উপজেলা সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম, বিমান বাহিনীর কর্মকর্তা শাহানুর আলম বাবলু, ইউপি সদস্য আফছার উদ্দীন, ইঞ্জিনিয়ার শামীম কওছার তুলিপ, রাজন, সহকারী শিক্ষক রাধেশ্যাম বিশ^াস, সহকারী শিক্ষক দিপংকর সরদার, ব্যাংক কর্মকর্তা নাজমুস সাদাত বাচ্চু, আব্বাস উদ্দীন লিটু, সাইফুল ইসলাম মোড়ল, ব্যবসায়ী ও সমাজসেবক জিএম মারুফ বিল্যাহ, মেহেদী হাসান বাবু, আব্দুল কাদের মোড়ল, আবু হাসান ঢালী, নাসির উদ্দীন হাজারী, শহিদুল ইসলাম হাজারী, সালাউদ্দীন হাজারী, রেজাউল করিম হাজারী, জাহিদ হোসেন, শাহাবাজ হোসেন, আলিমুজ্জামান রিফাতসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। প্রতিবছরের ন্যায় এবারও চারদিন ব্যাপী বর্ণাঢ্য আয়োজন করায় ’আমরা আমরাই আড্ডাবাসী’ সংগঠনকে ধন্যবাদ জানান স্থানীয় সূধী সমাজ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।