ঢাকাবুধবার , ১৭ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম’র বাসন্তী পূজা পরিক্রমা ও মতবিনিময় 

নিউজ.
এপ্রিল ১৭, ২০২৪ ২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা): আশাশুনিতে বাসন্তী পূজা পরিক্রমা ও সাধারণ মানুষের সাথে নির্বাচনী মতবিনিময় করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম মোস্তাকিম।
মঙ্গলবার সন্ধ্যায় আশাশুনি ইউনিয়নের বলাবাড়িয়া ও শ্রীউলা ইউনিয়নের পুইজালা বাসন্তী পূজা মন্দিরের কমিটি ও ভক্তবৃন্দের সাথে পৃথকভাবে এ মতবিনিময় করেন।
এ সময় তিনি বলেন- বিগত ১৫ বছর ধরে আপনারা আমাকে নির্বাচিত করে উপজেলা চেয়ারম্যান পদে বসিয়েছেন। পরিষদের সক্ষমতা অনুযায়ী এবং ব্যক্তিগত ভাবে আপনাদের পাশে থেকেছি। শ্রীউলা ও আশাশুনি সদর ইউনিয়ন নদী ভাঙনে জর্জরিত দুটি ইউনিয়ন। বিগত সিডর থেকে শুরু করে আইলা, আম্ফান ইয়াস সহ যতবার জলোচ্ছ্বাস বা নদী ভাঙনে এলাকা প্লাবিত হয়েছে ততবারই আমি আপনাদের পাশে থেকেছি। যার প্রমাণ আপনারাই জানেন। অনেক জনদরদী নেতা এখন আপনাদের পাশে এসে নানান ধরনের প্রতিশ্রুতি বা আর্থিকভাবে সহযোগিতা করতে আসছেন। কিন্তু ভেবে দেখুন বিগত দুর্যোগে দুঃসময়ে তারা কোথায় ছিলেন! প্রতিশ্রুতির কাল্পনিক ফুল ফুটিয়ে আর অহেতুক মিথ্যা অপপ্রচার চালিয়ে জনগণের আস্থা অর্জন করা যায় না। তাই আসুন বাসন্তী পূজার এই দিনে সকল অশুভ শক্তিকে প্রতিহত করে আশাশুনি উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলি। আমি আপনাদের পরিক্ষীত ভাই, তাই সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে প্রতিপক্ষের মিথ্যা গুজব ও মিথ্যাচারে বিভ্রান্ত না হয়ে আমাকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করুন। এসময় উপস্থিত ছিলেন শ্রীউলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু হেনা সাকিল, আওয়ামী লীগ নেতা মুকুল হোসেন চৌধুরী বাবু, ইউপি সদস্য মঙ্গল চন্দ্র মণ্ডল, আজিজুল ইসলাম, সাবেক মেম্বার আব্দুল হামিদ, সন্তোষ মন্ডল, কৃষক লীগের সঞ্জয় মিশ্র, যুবলীগ এর আব্দুল্লাহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।