ঢাকাবুধবার , ১৭ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের মোড়েলগঞ্জে ব্রীজে বাসের ধাক্কা, বন্ধ যান চলাচল

নিউজ.
এপ্রিল ১৭, ২০২৪ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় একটি সেতু ক্ষতিগ্রস্ত হয়েছে। বাসটি সেতুতে ওঠার সময় ধাক্কা লেগে সেতুর রেলিংয়ের সঙ্গে আটকে যায়। এসময় সেতুর একাশং ক্ষতিগ্রস্ত হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
বুধবার (১৭ এপ্রিল) ভোরে বাগেরহাটের সইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের মোড়েলগঞ্জ পৌর এলাকায় এ ঘটনা ঘটে।
সেতু ক্ষতিগ্রস্ত  ও বাস আটকে থাকায় গুরুত্বপূর্ণ ওই আঞ্চলিক মহাসড়কে বাস ও ট্রাকসহ ভারী যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এতে করে শরণখোলা থেকে ঢাকা-চট্রগ্রামসহ দুরপাল্লার রুটে চলচলকারি যাত্রীরা দুর্ভোগে পড়েছে। খবর পেয়ে মোড়েলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয়রা জানান, জি এম এস পরিবহন নামে ওই বাসটি ঢাকা থেকে যাত্রী নিয়ে শরণখোলায় যাচ্ছিল।
সেতুতে ওঠার সময় বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা দেয়। এতে সেতুটি ক্ষতিগ্রস্ত হয় এবং বাসটি সেতুর রেলিংয়ের সঙ্গে আটকে যায়। ফলে সেতুর দুই পাড়ে দূরপাল্লার বাসসহ বিভিন্ন যানবাহন আটকা পড়ে। ঘটনার পর থেকে শরণখোলা থেকে ঢাকা, চট্টগ্রামসহ দূরপাল্লার রুটে চলাচলকারী অর্ধশত বাস আটকা পড়েছে।
বাগেরহাট সড়ক বিভাগ জানায়, বাসটি উদ্ধারের জন্য পুলিশের র‌্যাকার পাঠানো হয়েছে। বাসটি উদ্ধারের পর সেতুর ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে। যানচলাচল স্বাভাবিক করতে দ্রুত কাজ চলছে।
মোড়েলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান জানান, বাসের ধাক্কায় সেতু ক্ষতিগ্রস্ত হওয়ার বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। দ্রুত সেতুটি মেরামতের চেষ্টা করা হবে।
আইন অনুযায়ী বাস কোম্পানির বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে জানানো হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।