ঢাকাবুধবার , ১৭ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রামপালে বাল্যবিবাহ নিরসনে মতবিনিময় সভা

নিউজ.
এপ্রিল ১৭, ২০২৪ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপালে বাল্যবিবাহ নিরসনে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রামপাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা শেফা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ও রামপাল এরিয়া প্রোগ্রাম – ওয়ার্ল্ড ভিষণ বাংলাদেশের সহযোগীতায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহিনুর রহমান, ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান তরফদার মাহাফুজুল হক টুকু, এসআই কুমারেশ, বিবাহ রেজিস্টার মাওলানা নাজিম উদ্দিন, ওযার্ল্ড ভিষণ এর সিনিয়র ম্যানেজার ফুলি সরকার, মাওলানা হেমায়েত হোসেন, প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা, প্রোগ্রাম অফিসার নিউটন গোমেজ, স্পন্সারশীপ ও শিশু সুরক্ষা কর্মকর্তা পল্টন বিশ্বাস, প্রোগ্রামার লিপি পান্ডে, ইশিতা বৈরাগী, নীপা সরকার প্রমুখ। মতবিনিময় সভায় সরকারি কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ, রামপাল থানার অফিসার ইনচার্জ, বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ, এনজিও প্রতিনিধি, মোম্বর, ইমাম, জেন্ডার প্রটেক্টর, নারী নেতৃবৃন্দ, শিশু ফোরাম, যুব ফোরাম ও ভিসিডির সদস্যবৃন্দ উপস্থিত থেকে তাদের মতামত প্রদান করেন। আগামী আগষ্ট মাসের মধ্যে রামপাল উপজেলা কে বাল্যবিবাহ মুক্ত উপজেলা ঘোষণা করা হবে বলে সভাকে অবহিত করা হয়। এজন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা সকলের সহযোগীতা কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।