ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

আশাশুনিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

নিউজ.
এপ্রিল ১৮, ২০২৪ ৯:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিএম আলাউদ্দীন, আশাশুনি (সাতক্ষীরা):”প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে” আশাশুনিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর সংলগ্ন মাঠে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের বাস্তবায়নে, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রনি আলম নূরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের উপ পরিচালক ডাঃ এবিএম জাকির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এস এম মাহবুবুর রহমান। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কৃষি কর্মকর্তা এনামুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা সত্যজিৎ মজুমদার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মশিউর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদুজ্জামান, একাডেমি সুপারভাইজার হাসানুজ্জামান হাসান, ভেটেরিনারী মাঠ সহকারি আফাজ উদ্দিন, প্রাণিসম্পদ উপসহকারী কর্মকর্তা নুরুজ্জামান হোসেন। প্রাণিসম্পদ অধিদপ্তরের সহকারি কর্মকর্তা অবঃ তোফায়েল হোসেনসহ নিতাই ঢালী, মোখলেসুর রহমান, সুকুমার বৈদ্য, রিফাত হোসেন নাজমা খাতুন প্রমুখ। উল্লেখ্য মেলায় বিভিন্ন প্রজাতির গরু, ছাগল, হাঁস, মুরগি, পাখিসহ ঔষধ ও খাদ্যের ৩০ টি স্টল বসানো হয়েছে। অনুষ্ঠান শেষে স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।