ঢাকামঙ্গলবার , ১ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সরকারি কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে নতুন প্রধান শিক্ষকের যোগদান

নিউজ.
আগস্ট ১, ২০২৩ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা সদরে অবস্থিত সরকারি কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করলেন আব্দুল হামিদ। মঙ্গলবার (১ আগস্ট) বেলা সাড়ে ১২ টার দিকে তিনি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইলিয়াস হোসেনের নিকট থেকে দায়িত্ব বুঝে নেন। যোগদানকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ ও বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

আব্দুল হামিদ এর আগে সাতক্ষীরা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। পদোন্নতি লাভ করে মাত্র ১ দিন (৩১ জুলাই) সাতক্ষীরা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালনের পর তিনি সরকারি কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে যোগদান করলেন।

প্রসঙ্গত, কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় ২০১৭ সালের ৩০ আগস্ট সরকারিকরণ হয়। সরকারিকরণের আগে থেকে নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন ওয়াজেদ আলী। পরবর্তীতে তিনি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। তার অবসরের পর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী প্রধান শিক্ষক বরুণ কুমার দত্ত। এরপর তিনি অবসর গ্রহণ করলে ৩১ জুলাই পর্যন্ত ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন ইলিয়াস আলী। সরকারিকরণের পর এই প্রথম প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পেলেন আব্দুল হামিদ। সদ্য যোগদানকৃত প্রধান শিক্ষক আব্দুল হামিদ সাতক্ষীরা জেলা শহরের স্থায়ী বাসিন্দা বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।