ঢাকাসোমবার , ১৪ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জ রোকেয়া মনসুর মহিলা কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নিউজ.
আগস্ট ১৪, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলা সদরে অবস্থিত ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান রোকেয়া মনসুর মহিলা কলেজে ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৪ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় কলেজ অডিটোরিয়ামে এই সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজের অধ্যক্ষ একেএম জাফরুল আলম বাবুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন। অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক দেবব্রত কুমার মিস্ত্রীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ইন্দ্রজিৎ কুমার মন্ডল, সুফিয়া খাতুন, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক জয়শ্রী ঘোষ, ইংরেজি বিভাগের প্রভাষক সুমা বিশ্বাস, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক গোবিন্দ দুলাল বর এবং শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখে আছিয়া খাতুন ও নিশাত। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখে একাদশ শ্রেণীর ছাত্রী হুমাইরা পারভীন।

এ সময় সহকারী অধ্যাপক তৌহিদুর রহমান, তারক চন্দ্র সরকার, সুকুমার ঘোষ, জাহাঙ্গীর আলম, প্রভাষক বিলকিস আক্তার, সাইয়্যেদুতুন্নেছা মুক্তা, শাহিনুর রহমান, হাফিজুর রহমান, প্রদর্শক মাজেদা খাতুন, গ্রন্থাগারিক সাইফুজ্জামানসহ কলেজের কর্মচারিবৃন্দ ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দোয়া অনুষ্ঠান ও মোনাজাত পরিচালনা করেন কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুর রউফ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।