ঢাকাসোমবার , ২১ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে জুয়া খেলার সময় ৬ জুয়াড়ি আটক

নিউজ.
আগস্ট ২১, ২০২৩ ৯:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে থানা পুলিশের বিশেষ অভিযানে ৬ জুয়ারিকে আটক করা হয়েছে।

এ সময় নগদ ৩৪৯০ টাকা, ২ বান্ডিল তাস ও জুয়ার খেলার সরঞ্জামাদি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দিয়ে সোমবার সকালে কুড়িগ্রাম বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাত দেরটার দিকে নিজস্ব ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি চৌকস দল উপজেলার পাথরডুবি ইউনিয়নের মইদাম গ্রামের নুর ইসলামের পুত্র কামাল হোসেন (৩০) এর বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় বাড়ির মালিকসহ অত্র এলাকার সহিদ আলীর পুত্র সিপন (২৫), রিয়াজুল ইসলাম এর পুত্র হাসেম আলী (২১), আব্দুর রহিম এর পুত্র হোসেন আলী (২৮) এবং পার্শ্ববর্তী এলাকা পশ্চিম ছাট গোপালপুর এলাকার ফজর ফজর আলীর পুত্র আবুল হোসেন (৩৫),ছফর উদ্দিন এর পুত্র জয়নাল (২৫) কে আটক করা হয়। এসময় আসামিদের হেফাজত থাকা জুয়া খেলার নগদ ৩৪৯০ টাকা, ২ বান্ডিল তাস ও জুয়ার খেলার কাজে ব্যবহৃত প্লাষ্টিকের খালি বস্তা উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার মামলা হয়েছে (নং ১২৩৮ তারিখ: ২১/০৮/২০২৩ খ্রি.)।

ভূরুঙ্গামারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। উপজেলার সাধারণ জনগণের সহযোগিতায় জুয়া ও মাদক নির্মূলে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ভূরুঙ্গামারী থানা পুলিশ। এ অভিযান অব‍্যাহত থাকবে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।