ঢাকাবুধবার , ১৮ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে সিনিয়র শিক্ষকের বিদায় অনুষ্ঠান

নিউজ.
অক্টোবর ১৮, ২০২৩ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার মইদাম উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আবু বকর সিদ্দিক ও অফিস সহকারী মমতাজ উদ্দিন এর বিদায়ী অনুষ্ঠান সংবর্ধনা দিয়েছেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তি।

বুধবার (১৮ অক্টোবর ) সকাল ১১টার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা জনাব মহিউদ্দিন আহমেদ, উপস্তিতিত ছিলেন সম্মিলিত শিক্ষক পরিষদের সভাপতি আলহাজ্ব বাবুল আকতার, সাবেক চেয়ারম্যান আজিজুল হক, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ সহ সকল সহকারী শিক্ষক সহ বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন থেকে বর্তমান সময় পর্যন্ত হাত্র-ছাত্রী, এলাকাবাসী ও গণমাধ্যমকর্মীগন। এসময় প্রাক্তন ছাত্রদের মধ্য থেকে অনেকেই বিদায়ী বক্তব্য রাখেন।

বিদায়ী শিক্ষক আবু বকর সহকারী শিক্ষক হিসেবে মইদাম উচ্চ বিদ্যালয়ে১৯৯১ সালের ২৭ ডিসেম্বরে যোগদান করেন এবং ৪ অক্টোবর ২০২৩ সালে অবসরে যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।