ঢাকারবিবার , ৫ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে রাতের আঁধারে মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন

নিউজ.
নভেম্বর ৫, ২০২৩ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব এর বসতবাড়িতে পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা রাতের আঁধারে আগুন দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৮ অক্টোবর) গভীর রাতে ভূরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাঁশজানি এলাকায় এ ঘটনা ঘটে।
মরহুম মুক্তিযোদ্ধার মেজো ছেলে মো: জাহাঙ্গীর আলম জানান, কাজের সুবাদে আমরা তিন ভাই পরিবার সহ বাহিরে থাকি, মা বাড়িতে একা থাকেন।  গত শুক্রবার মা চিকিৎসার জন্য রংপুরে ছোট ভাইয়ের কাছে যায়। শনিবার আনুমানিক রাত দেড়টার সময় দুর্বৃত্তরা আমাদের বাড়িতে আগুন দেয়। আমি আমার চাচার কাছ থেকে বাড়িতে আগুন লাগার খবর পাই। এবং আমার ভাইদেরকে জানাই। আমরা ধারণা করছি মা যেহেতু একা বাড়িতে থাকেন তাই পূর্ব শত্রুতার জেরে আমার মাকে মেরে ফেলার উদ্দেশ্যে তারা বাড়িতে আগুন দিয়েছে। পরে ৩ নভেম্বর সকালে আমি ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসি। ঐ দিন রাত নয়টার দিকে এ বিষয়ে ভূরুঙ্গামারী থানায় একটি লিখিত অভিযোগ করি।
মরহুম মুক্তিযোদ্ধার সেজো ছেলে পাথরডুবি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাহাবুল ইসলাম জানান, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে আমার মাকে হত্যার উদ্দেশ্যে আমাদের বাড়িতে আগুন দিয়েছে। আগুনে বিভিন্ন মালামাল সহ একটি ঘর পুরে গেছে, এতে প্রায় সাড়ে সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমার মা একা বাড়িতে থাকেন এখন আমরা মাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।
এ বিষয়ে পাথরডুবি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগুন লাগার ঘটনাটি আমাকে জানানো হয়েছে। আমি অসুস্থ থাকায় তাৎক্ষণিক সেখানে ওই ওয়ার্ডের মেম্বারকে পাটিয়েছি। বিষয়টি জানতে আমি আজ ঘটনাস্থলে যাবো।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।