ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

নিউজ.
এপ্রিল ৯, ২০২৪ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ট্রলি ও মোটরসাইলকেল মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী একভাই নিহত ও একভাই গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম আব্দুর রহিম (২৮)। আহতের নাম আব্দুর রহমান (৩২)। তারা দুইজন আপন ভাই। তারা ফুলবাড়ি উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের সুজনেরকুটি গ্রামের মৃত মনছার আলীর সন্তান বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম – ভূরুঙ্গামারী মহসড়কের আন্ধারিঝাড় ইউনিয়নের সড়ককাটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কুড়িগ্রামের দিকে থেকে আসা ওই দুই ভাইকে বহনকারী মটরসাইকেল এবং ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি ট্রলি সড়ককাটা নামক স্থানে মুখোমূখি সংঘর্ষ হয়। এসময় মটরসাইকেলে থাকা দুই আরোহী দুই ভাই মারত্মকভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ছোট ভাই আব্দুর রহিমকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত বড় ভাই আব্দুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিৎ করে জানান, এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।