ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে পুলিশের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার 

নিউজ.
এপ্রিল ৮, ২০২৪ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : সৈয়দপুর থানা পুলিশ অভিযান চালিয়ে সুমন বিশ্বাস (৩৬) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে। পাবনা জেলার সদর থানা পুলিশের সহায়তায় সোমবার ( ৮ এপ্রিল) ভোরে পাবনা কাঁচাবাজার এলাকা থেকে ওই আসামিকে গ্রেফতার করা হয়। এ অভিযানে নেতৃত্ব দেন সৈয়দপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আহসান হাবিব। গ্রেফতার হওয়া আসামি সুমন বিশ্বাসকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে। পুলিশ জানায়,সৈয়দপুর উপজেলা শহরের নিয়ামতপুর জুম্মাপাড়া এলাকার মৃত আকমল বিশ্বাসের পুত্র সুমন বিশ্বাসের বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় গত ২০১৯ সালে ১৮ নভেম্বর বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়। সম্প্রতি ওই মামলায় আসামির অনুপস্থিতিতে জয়পুরহাটের অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক তার বিরুদ্ধে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দেন। একই সঙ্গে তাঁকে গ্রেফতার করতে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
পরে জয়পুরহাট জেলা পুলিশের মাধ্যমে পরোয়ানাটি সৈয়দপুর থানায় আসে। এরই প্রেক্ষিতে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহা আলমের নির্দেশে উপ-পরিদর্শক আহসান হাবিবের নেতৃত্বে এএসআই আবু তালেবসহ সঙ্গীয় ফোর্স আসামি সুমন বিশ্বাসকে ধরতে অভিযান চালায়। সেখানে সোর্সের দেয়া সংবাদে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে পাবনা কাঁচাবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।