ঢাকারবিবার , ১০ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‍্যালি

নিউজ.
সেপ্টেম্বর ১০, ২০২৩ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দপুর ( নীলফামারী) প্রতিনিধি : কোন অপশক্তি সৈয়দপুর রেলওয়ে মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপনে বাঁধা হয়ে দাড়ালে তাদের চিহৃিত করে প্রতিহত করা হবে। সৈয়দপুরের জনগন উন্নয়ন চায়। তাদের যৌক্তিক দাবির প্রতি সম্মান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৈয়দপুরে রেলওয়ে মেডিকেল কলেজ প্রতিষ্ঠার ঘোষণা দিয়েছেন। তাই প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী নির্ধারিত স্থানেই ওই মেডিকেল কলেজ হবে। গতকাল শনিবার ( ৯সেপ্টেম্বর) রাতে সৈয়দপুরে ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র ও রেলওয়ে মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণের ঘোষণা দেওয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে সৈয়দপুরে আনন্দ র‌্যালি শেষে সমাবেশে বক্তারা ওইসব কথা বলেন।
সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত শহরের বঙ্গবন্ধু চত্বরের ট্রাফিক বক্স মোড়ে সমাবেশে সভাপতিত্ব  করেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
এতে মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপনে বিরোধিতাকারীদের কঠোর সমালোচনা করে বক্তব্য বলেন,কেন্দ্রীয় আওয়ামীলীগ নেত্রী আমেনা কোহিনুর আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মোজাম্মেল হক,আওয়ামীলীগ নেতা পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিন,
আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরী ভলু, পৌর ছাত্রলীগের সভাপতি সিফাত সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহাগ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র রাফিকা আকতার জাহানসহ আওয়ামী লীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সভায় বক্তারা বলেন, যারা মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিষ্ঠায় ষড়যন্ত্রের জাল বুনে উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে চাইছে তাদের ষড়যন্ত্র কখনও সফল হতে দিবেনা সৈয়দপুরের উন্নয়নপ্রেমী জনতা।
তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। ডিজিটাল বাংলাদেশ পেরিয়ে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় সারাদেশের মতো সৈয়দপুরেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত পাইপলাইনের মাধ্যমে গ্যাস সৈয়দপুরে চলে এসেছে। ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র স্থাপনসহ সৈয়দপুর বিমানবন্দরকে আন্তর্জাতিক মানের করতে এর উন্নয়ন কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। খুব শিগগির বিভিন্ন সুবিধা নিয়ে মডেল মসজিদের উদ্বোধন হবে। নির্মাণ করা হবে অত্যাধুনিক শিশু পার্ক, এজন্য জায়গা খোঁজা হচ্ছে। বক্তারা বলেন আমরা সৈয়দপুরবাসী আর পিছিয়ে থাকতে চাইনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃস্টি সৈয়দপুরে রয়েছে। তাই উন্নয়ন হবেই। কোন ষড়যন্ত্র কাজে আসবে না। তারা এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।
এরআগে ১৫০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র ও রেলওয়ে মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিষ্ঠার ঘোষনা দেওয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে শহরে বিশাল আনন্দ র‌্যালি বের করা হয়। এতে উপজেলা ও পৌর আওয়ামীলীগ ছাড়াও, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, তাঁতীলীগ, আশ্রমিকলীগ,কৃষক লীগের নেতাকর্মীরা অংশ নেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।