ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

খুলনার ডুমুরিয়ায় দুটি আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেফতার

নিউজ.
জানুয়ারি ৯, ২০২৪ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ায় জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে দু’টি অবৈধ ওয়ান সুটারগান আগ্নেয়াস্ত্রসহ মোঃ ডালিম বিশ্বাস (৩০) নামের এক যুবককে গ্রফতার করা হয়েছে। সে ডুমুরিয়া উপজেলা শোলগাতিয়া এলাকার মৃত,রফিকুল বিশ্বাসের ছেলে।
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, জেলা পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান পিপিএম’র নির্দেশনায় আজ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে  ওসি মোঃ নাসির উদ্দীন’র সার্বিক তত্বাবধানে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ডুমুরিয়া থানাধীন চুকনগর-খুলনা মহাসড়কের টিপনা নতুন রাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। কিন্তু পুলিশের উপস্থিত টের পেয়ে  আসামি দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করে। পুলিশ ও কৌশলে তাকে আটক করে। ডিবি পুলিশের এসআই শেখ  ইমরুল করিম জানান,অন্যত্রে  বিক্রির উদ্দেশ্যে ধৃত আসামির হাতে থাকা বাজার করা ব্যাগের মধ্যে নেট দিয়ে মোড়ানো লুকিয়ে রাখা দু’টি অবৈধ আগ্নেয় অস্ত্র ওয়ান সুটারগান পাওয়া যায়। এসময় তার ব্যবহৃত নম্বর বিহিন একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে,ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা জানান,ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে জেলা  ডিবি পুলিশ বাদী হয়ে থানায় অস্ত্র আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।