ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

লায়লা পারভীন সেঁজুতি এমপিকে কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাব ও প্রেসক্লাবের অভিনন্দন

নিউজ.
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সংরক্ষিত মহিলা আসনে বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাথার শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, দৈনিক পত্রদূত এর সম্পাদক, বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা শহীদ স.ম আলাউদ্দিন এর সুযোগ্য কণ্যা লায়লা পারভীন সেঁজুতি এমপি হিসেবে মনোনয়ন পাওয়ায় কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাব এবং প্রেসক্লাবের পক্ষ থেকেশুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
বিবৃতিদাতারা হলেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সহ-সভাপতি আহাদুজ্জামান আহাদ, শেখ সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক উজ্জীবনী ইনস্টিটিউটের প্রধান শিক্ষক শেখ ইকবাল আলম বাবলু, যুগ্ম সম্পাদক এসএম গোলাম ফারুক, অর্থ সম্পাদক বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানূর রহমান, দপ্তর সম্পাদক জামাল উদ্দীন, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মাহবুবুর সুমন, কার্যনির্বাহী সদস্য অবসরপ্রাপ্ত অধ্যাপক সনৎ কুমার গাইন, আরাফাত আলী, সদস্য আফজাল হোসেন, হাবিবুল্লাহ বাহার, রফিকুল ইসলাম, আবু বক্কর সিদ্দিক, আবুল কালাম বিন আকবার, মো. শের আলী, ফজলুল হক, আব্দুস সালাম, মোখলেছুর রহমান মুকুল, আব্দুল মাজিদ প্রমুখ। এছাড়াও এমপি লায়লা পারভীন সেঁজুতিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজ ক্যাপ্টেনসহ সকল সদস্যবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।