ঢাকামঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় ৫৯ জন ভুয়া দাখিল পরীক্ষার্থী আটক

নিউজ.
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

তানভীর চৌধুরী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার সরফতুল্লাহ ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৫৯ জন ভুয়া দাখিল পরীক্ষার্থীকে আটক করা হয় এবং কেন্দ্র সচিবকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
মঙ্গলবার বেলা আনু: সাড়ে ১০ টায় জেলার সাপাহার উপজেলা সদরের সরফতুল্লাহ ফাজিল মাদ্রাসা কেন্দ্রে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রবেশপত্রের সাথে পরীক্ষার্থীদের ছবির মিল না থাকায় তাদের আটকের পর বহিষ্কার করা হয়েছে এবং কেন্দ্র সচিবকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ওই কেন্দ্রে ১০ টি প্রতিষ্ঠানের মোট ৭৫৭ জন পরীক্ষার্থী এবার পরীক্ষা দিচ্ছে বলে জানাগেছে।
এ বিষয়ে সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন জানান গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, কেন্দ্র সচিব ও পুলিশ প্রশাসনকে সঙ্গে নিয়ে ওই কেন্দ্রে অভিযান চালিয়ে ৫৯ জন পরীক্ষার্থীকে আটক করা হয়।
ওই কেন্দ্রের পরীক্ষার্থীর প্রত্যেকের প্রবেশপত্রসহ অন্যান্য কাগজপত্র যাচাই-বাছাই করে ছবির সাথে তাদের মিল না থাকায় ৫৯ জনকে বহিষ্কার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।