ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নেতা-কর্মীদের খোঁজখবর নিতে আরও একটি ব্যস্তদিন পার করলেন এমপি সেঁজুতি

নিউজ.
মার্চ ১৬, ২০২৪ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি আজও বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের খোঁজখবর নিয়ে আরও একটি ব্যস্তদিন পার করলেন। গত কয়েক দিনের ধারাবাহিকতায় সাতক্ষীরা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের প্রয়াত আওয়ামী লীগ নেতাকর্মীদের কবর জিয়ারত ও অসুস্থদের বাড়িতে যেয়ে খোঁজ খবর নিলেন সেঁজুতি এমপি।
শনিবার (১৬ মার্চ) সকালে থেকে শুরু হওয়া এমপি সেঁজুতি’র কর্মসূচির প্রথমে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা দলের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি বাড়ি বাড়ি গিয়ে প্রয়াত, অসুস্থ ও প্রবীণ বিভিন্ন পর্যাযের আওয়ামী লীগ নেতাকর্মী ও তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন এবং সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দেন।
এরপর এমপি সেঁজুতি নেতাকর্মীদের সাথে নিয়ে পৌর শহরের সুলতানপুরস্থ জেলা আওয়ামী লীগের সাবেক বর্ষীয়ান রাজনীতিবিদ প্রয়াত বীরমুক্তিযোদ্ধা শেখ আবু নাসিম ময়না, শেখ আসিফ ইকবাল হীরক, সাবেক জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মীর খোকন, সাবেক সাংসদ সৈয়দ কামাল বখত সাকীর স্ত্রী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্রর মাতা খুখু রাণীর করব জিয়ারত করেন।
এরপর জেলা আওয়ামী লীগ নেতা এড. শামসুর রহমান, মমতাজুন নাহার ঝর্ণা’র পারিবারিক কবরস্থানে হাজির হয়ে তাদের কবর জিয়ারত করেন এমপি সেঁজুতি।
সাতক্ষীরা সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহাজান আলীর পিতা প্রয়াত সাবেক আওয়ামী লীগ নেতার মো. আব্দুস সালাম, সাবেক সাংসদ এ এফ এম এন্তাজ আলীর বাড়িতে যান, তাদের পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন এমপি সেঁজুতি। এছাড়া অসুস্থ্য সাবেক পৌর কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. আজিবর রহমানের খোঁজ নিতে তার বাড়িতে হাজির হন এমপি সেঁজুতি।
এসময় সেঁজুতি এমপির সাথে ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ হ ম তারেক উদ্দীন, মহিলা বিষয়ক সম্পাদক সিমুন সামস্, সদস্য এড. জিয়াউল ইসলাম বাচ্চু, নাজমুন আসিফ মুন্নি, জেলা কৃষক লীগের সহ-সভাপতি এড. আল মাহমুদ পলাশ, সাংবাদিক দিদারুল ইসলামসহ পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।