ঢাকাশনিবার , ২৩ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৬৬১ পিস ভারতীয় কাপড়সহ আটক ২

নিউজ.
মার্চ ২৩, ২০২৪ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চোরাকারবারির সময় ৬৬১ পিস ভারতীয় কাপড়সহ ২ জন চোরাকারবারিকে হাতেনাতে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত ব্যক্তিরা হলেন পূর্ব ভোটহাট গ্রামের সাত্তারের ছেলে আঃ হাকিম( ২৮) ও মফিজুল (২৪) ।

ভূরুঙ্গামারী থানা সূত্রে জানা যায়, মো: মোর্শেদুল ইসলাম,(পিপিএম) এর নেতৃত্বে ভুরুঙ্গামারী থানা পুলিশের একটি চৌকস টিম ২২ মার্চ ( বৃহস্পতিবার) দিনগত রাত আনুমানিক ১ টার সময় ভূরুঙ্গামারী থানাধীন সোনাতলী পুকুরপাড় এলাকা থেকে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে আনা ৬৬১ পিস ভারতীয় কাপড় সহ তাদের দুজনকে হাতেনাতে আটক করে। এসময় চোরাচালানের কাজে ব্যবহৃত দুইটি অটোরিকশাও জব্দ করা হয়।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন জানান, ভুরুঙ্গামারী থানায় দি স্পেশাল পাওয়ার অ্যাক্ট এর 25-B(1)B ধারায় একটি মামলা রুজু করা হয়েছে, যার মামলা নং- ১৩।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।