ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের ফকিরহাটে ৪কেজি গাঁজাসহ গ্রেফতার-৩

নিউজ.
মার্চ ২৯, ২০২৪ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট থেকে চার কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো, বাগেরহাট জেলার মোংলা উপজেলার দিগরাজ গ্রামের মোসাঃ মিম (২০), একই গ্রামের মো. আলমগীর হোসেন (২২) এবং ভাটারাবাদ গ্রামের মো. সোহেল শেখ (১৯)।
বাগেরহাট জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার রায় জানান, বৃহস্পতিবার (২৮মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের টাউন-নওয়াপাড়া মোড় এলাকায় শিশু মেলা কিন্ডার গার্টেন এর সামনে পাকা রাস্তার উপর আটককৃত মাদক কারবারিরা অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
পরে জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক কারবারিরা দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। অভিযানে এক নারী সহ তিন মাদক কারবারীকে গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশি করে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের ফকিরহাট মডেল থানায় সোর্পদ করা হয়েছে। এ ব্যাপারে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে এসআই আব্দুর রউফ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।