ঢাকাশনিবার , ১৩ এপ্রিল ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

মোল্লাহাটে বাড়ি পৌছে দেওয়ার কথা বলে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৫ 

নিউজ.
এপ্রিল ১৩, ২০২৪ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটে বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এক নারী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। অভিযোগ পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, মোল্লাহাট উপজেলার কাহালপুর গ্রামের নাসিম মোল্লা (১৯),  সোহাগ মোল্লা (১৮), আকরাম শেখ (১৯), রাজিব শেখ (১৯) এবং করিম শেখ (২২)।
শুক্রবার (১২ এপ্রিল) রাতে জেলার মোল্লাহাট উপজেলার ঘাটবিলা এলাকায় এ ঘটনা ঘটে।
মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ এসএম আশরাফুল আলম জানান, ওই নারী স্বামী-সন্তানসহ বিয়েবাড়ি গিয়েছিলেন। অনুষ্ঠান শেষে ওই বিয়েবাড়ির কয়েকজন তরুণ তাদের বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য আলাদা মোটরসাইকেলে নিয়ে রওনা হয়। স্বামীকে রেখে তারা ওই নারীকে নিয়ে মোটরসাইকেলে আগে চলে আসে। পরে ঘাটবিলা এলাকায় দলবেঁধে ধর্ষণ করে।
তিনি আরো বলেন, এ ঘটনায় আটজন কে আসামি করে মামলা দায়ের হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে নির্যাতনের শিকার নারীকে উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে চার যুবককে ও পরে ধাওয়া করে আরো একজনকে আটক করা হয়। আটকদেরকে বাগেরহাট বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন‍্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।