ঢাকামঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

দেশে ফিরবেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক
নভেম্বর ৩, ২০২০ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

জুয়াড়ির প্রস্তাব গোপন করে এক বছরের জন্য নিষিদ্ধ ছিলেন প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে। সাকিব আল হাসানের সেই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে গত ২৯ অক্টোবর।নিষেধাজ্ঞা উঠে গেছে, সাকিব ফিরবেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে। নিষেধাজ্ঞার বেশিরভাগ সময়টাই কাটিয়েছেন পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে।

এবার ফেরার পালা। সাকিবের অপেক্ষায় গোটা দেশ। বৃহস্পতিবার দিবাগত রাতে দেশে ফিরছেন দেশ সেরা এই অল-রাউন্ডার। কাতার এয়ারলাইন্স যোগে রাত বৃহস্পতিবার রাত ২টায় সপরিবারে সাকিবের দেশে ফেরার ব্যপারটি নিশ্চিত করেছেন বিসিবি‘র বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান।

‘৫ নভেম্বর (বৃহস্পতিবার) রাত ২টায় কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন সাকিব।’

সাকিবের ক্রিকেটে ফেরার কথা ছিল অক্টোবরে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে। সেই সিরিজ দ্বিতীয়বারের মতো স্থগিত হয়ে যাওয়ায় ঘরোয়া ক্রিকেট দিয়েই ক্রিকেটে ফিরছেন তিনি।

নভেম্বরের শেষ সপ্তায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে অনুষ্ঠিত হবার কথা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের। বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানান, এই টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফিরবেন সাকিব। তা অনুশীলনে ফেরা আর নিজেকে প্রস্তুত করার জন্যই আগে ভাগে ফিরছেন সাকিব।।

যদিও শ্রীলঙ্কা সিরিজে খেলার জন্য গত ২ সেপ্টেম্বর দেশে আসেন সাকিব। এরপর নিবিড় অনুশীলনের জন্য কোচ নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দিনের তত্বাবধানে চলে যান বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)। বেশ কিছুদিন অনুশীলনের পর সফর স্থগিত হয়ে যাওয়ায় দেশ ছাড়েন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।