ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

রোনালদোর চেয়ে ১০ গুণ এগিয়ে মেসি

নিউজ.
আগস্ট ৯, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: ফ্র্যান্সের ক্লাব পিএসজি ছেড়ে গত জুলাই মাসে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি।

৩৬ বছর বয়সে যুক্তরাষ্ট্রের ক্লাবে যোগ দিয়ে ইতোমধ্যে ৪ ম্যাচে ৭ গোল করে রীতিমতো আলোচরায় ঝড় তুলে দিয়েছেন মেসি। দারুণ এই পারফরম্যান্সের প্রভাব সামাজিক যোগাযোগমাধ্যমেও পড়েছে।

আর্জেন্টিনার ডিজিটাল কমিউনিকেশন কনসালট্যান্সি ফার্মের ‘হাউসকম’ তথ্য অনুসারে ক্রিস্টিয়ানো রোনালদোর চেয়ে ১০ গুণ এগিয়ে রয়েছেন মেসি।

জুলাইয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম এবং অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্ম মিলিয়ে মেসিকে ৯২ লাখ বার ‘মেনশন’ (উল্লেখ) করা হয়েছে। অন্য ফুটবলারদের চেয়ে সংখ্যাটা অনেক বেশি।

এই সময়ে ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পেকে ‘মেনশন’ করা হয়েছে ৪৮ লাখবার। আর সৌদি আরবের ক্লাব আল নাসেরের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোকে ‘মেনশন’ করা হয়েছে ১৮ লাখবার। এ দুজনই মেসির নিকটতম প্রতিদ্বন্দ্বী।

এর আগে অনলাইন বেটিং প্রতিষ্ঠান জেফবেট পরিচালিত এক গবেষণায় দেখা গিয়েছিল, জুলাই মাসে ইন্টার মায়ামিকে খোঁজা হয়েছে ৮০ লাখ ২০ হাজার বার।

২১ জুলাই মায়ামির হয়ে মেসির অভিষেক হয়। মেসির কল্যাণেই ২০১৮ সালে প্রতিষ্ঠিত হওয়া একটি ক্লাব থাকছে টুইটার ট্রেন্ডে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।