ঢাকারবিবার , ২৩ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের বিষ্ণুপুরে আট দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন

নিউজ.
জুলাই ২৩, ২০২৩ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: ‘গাছ লাগান পরিবেশ বাঁচান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরার কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই ফুটবল মাঠে আটদিন ব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে।

চাঁচাই সবুজ সংঘের উদ্যোগে রবিবার (২৩ শে জুলাই) বিকেল ৫ টায় বৃক্ষমেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজাহার আলী।

বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শাহআলম ঢালীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক সরদার, সাধারণ সম্পাদক নিরঞ্জন কুমার পাল বাচ্ছু, বিষ্ণুপুর ইউপির প্যানেল চেয়ারম্যান ও ৩ ওয়ার্ডের সদস্য আফসার উদ্দীন, ২নং ওয়ার্ডের সদস্য গোলাম রব্বানী, চাঁচাই সবুজ সংঘের সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক জাহিদুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ প্রমুখ।
আটদিন ব্যাপী বৃক্ষমেলায় প্রতিদিন আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হবে। প্রথম দিনে অনুষ্ঠিত হয়েছে গ্রামবাংলার ঐতিহ্যবাহী জারিগান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।