ঢাকামঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের রামপালে জাতীয় মৎস্যসপ্তাহে র‍্যালি ও পুরস্কার বিতরণ 

নিউজ.
জুলাই ২৫, ২০২৩ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট: “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যে  বাগেরহাটের রামপালে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা, শ্রেষ্ঠ খামারিদের সম্মাননা ও মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শেখ সালাউদ্দীন দিপুর সভাপতিত্বে পরিষদের অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদফতর কর্তৃক গ্রহীত কার্যক্রম বিষয়ে মৎস্য চাষ বৃদ্ধি বিষয়ে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা সুকান্ত কুমার পাল, উপজেলা কৃষি কর্মকর্তা ওয়ালিউল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস,এ আনোয়ারুল কুদ্দুস, ওসি এস, এম আশরাফুল আলম, উপজেলা প্রকৌশলী গোলজার হোসেন, সমাজসেবা কর্মকর্তা মো. শাহিনুর রহমান, পিআইও মো. মতিউর রহমান প্রমুখ।
সভায় মৎস্য সম্পদ রক্ষায় সরকারের করণীয় ও সপ্তাহব্যাপী কার্যক্রমের বিষয়ে বিস্তারিত তুলে ধরে স্বাগত বক্তব্য দেন সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মোহাম্মদ সাইদুর রহমান রেজা।
সভা শেষে শ্রেষ্ঠ খামারীদের ক্রেস্ট প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।