ঢাকামঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় সমলয়ে রবি মৌসুমি ব্লক প্রদর্শনী ও যন্ত্রের সাহায্য বোরো ধান রোপন

নিউজ.
জানুয়ারি ১৬, ২০২৪ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ায় ২০২৩/২৪ অর্থ বছরের সমলয়ে রবি মৌসুমী ব্লক প্রদর্শনী (৫০ একর) স্থাপনের মাধ্যমে সমলয়ে চাষাবাদ এর নিমিত্তে যন্ত্রের সাহায্যে বোরো ধান রোপনের উদ্বোধন করা হয়েছে।
উপজেলা কৃষি সম্প্রসারণ দপ্তরের আয়োজনে আজ মঙ্গলবার ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়নের বাগডাঙ্গা মাঠে অনুষ্ঠানিক ভাবে এ উদ্বোধন করা হয়। এ-উপলক্ষ্যে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ মোঃ নুরুল আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খুলনার অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মোহন কুমার ঘোষ। বিশেষ অতিথি ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ি কৃষিবিদ কাজী জাহাঙ্গীর হোসেন,খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল বি)মোঃ আসিফ ইকবাল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ইনসাদ ইবনে আমিন তুহিন, অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ মোঃ ওয়ালিদ হোসেন, কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ হামিদুল ইসলাম, কৃষি প্রকৌশলী দিপংকর বালা, উপসহকারী কৃষি অফিসার আশুতোষ দাশ, করুনা বিশ্বাস, রেজাউল ইসলাম, প্রকাশ রায়, ইখতিয়ার উদ্দিন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।