ঢাকারবিবার , ২৩ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার কালিগঞ্জে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

নিউজ.
জুলাই ২৩, ২০২৩ ৬:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে ও মিশন মহিলা উন্নয়ন সংস্থা‘র বাস্তবায়নে উপজেলার ১২ ইউনিয়নে এক হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপন কর্মসূচি বাস্তবায়ন শুরু করেছে। এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা। রোববার (২৩ জুলাই) সকাল ৯ টায় উপজেলার সোহরাওয়ার্দী পার্কে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজাহার আলী। মিশন মহিলা উন্নয়ন সংস্থা‘র চেয়ারপার্সন ছকিনা পারভীনের সভাপতিত্বে পরে বাজারগ্রামের নারী প্রধান পরিবারের মাঝে কদবেল, আমলকি, হরিতকি, আমড়া, তেঁতুল, মেহগনী, পেয়ারা, আম, লেবু, তালের চারা ও কৃষ্ণচুড়ার চারা বিতরণ করা হয়।

এ সময় তিনি বলেন, সামনে বড়ই কঠিন দিন আসছে। গাছ লাগানোর কোন বিকল্প নেই। এজন্য সবাই গাছ লাগান, পরিবেশ বাঁচান এবং নিজেকে বাঁচান।

অনুষ্ঠানে মিশন মহিলা মিশন উন্নয়ন সংস্থার পরিচালক শেখ আব্দুল্যাহ, সংস্থার কর্মকর্তা-কর্মচারি, সাংবাদিক ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।