ঢাকাসোমবার , ২৪ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের রামপালে জাতীয় মৎস্যসপ্তাহ উপলক্ষে মতবিনিময় সভা

নিউজ.
জুলাই ২৪, ২০২৩ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

এ এইচ নান্টু, বাগেরহাট: বাগেরহাটের রামপালে জাতীয় মৎস্য সপ্তাহের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদফতর কর্তৃক গ্রহীত কার্যক্রম বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মমতবিনিময় সভার সভাপতিত্ব করেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মোহম্মদ সাইদুর রহমান রেজার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন রামপাল থানার ওসি (তদন্ত) মো. আবু হানিফ, প্রেসক্লাব রামপাল এর সভাপতি এম, এ সবুর রানা, সিনিয়র সহসভাপতি মোতাহার হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক সুজন মজুমদার, প্রকল্প কর্মকর্তা সালজার হোসেন, সাংবাদিক খৈয়াম হোসেন খিজির প্রমুখ। সভায় মৎস্য সম্পদ রক্ষায় সরকারের করণীয় ও সপ্তাহ ব্যাপী কার্যক্রমের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন সিনিয়র মৎস্য কর্মকর্তা সাইদুর রহমান রেজা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।