ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে রতনপুর ও তেঁতুলিয়া স্কুল চ্যাম্পিয়ন

নিউজ.
জুলাই ২৭, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিয়াজ কওছার তুহিন: সাতক্ষীরার কালিগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে থালনা ও তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যকার নির্দ্ধারিত সময়ের খেলা গোলশূন্য ভাবে শেষ হয়। পরবর্তীতে টাইব্রেকারে তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে থালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ম্যাচসেরার পুরস্কার পেয়েছে তেঁতুলিয়া সরকারি প্রাথমিক স্কুলের খেলোয়াড় কোয়েল মল্লিক।

পরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে মুখোমুখি হয় রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উত্তর ভাড়াশিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়। তীব্র প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ এ খেলা শেষপর্যন্ত ২-২ গোলে অমিমাংসিত ভাবে শেষ হলে জয়পরাজয় নির্দ্ধারণে টাইব্রেকার অনুষ্ঠিত হয়। এতে ৪-৩ গোলের ব্যবধানে উত্তর ভাড়াশিমলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। ফাইনালে ম্যাচ সেরা হয়েছে রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিশুক মেহেদী।

খেলা পরিচালনা করেন শেখ মাহবুব এলাহী সোহাগ এবং সহকারী হিসেবে ছিলেন ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু ও সৈয়দ মোমেনুর রহমান।

উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দীর সভাপতিত্বে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম। সহকারী শিক্ষক শাহীনা আক্তার চায়নার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী শিক্ষা অফিসার যথাক্রমে নয়ন কুমার সাহা, মোস্তাফিজুর রহমান, ওমর ফারুক, রতনপুর ইউপি চেয়ারম্যান এম আলিম আল রাজী টোকন, ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম প্রমুখ। প্রচুর সংখ্যক দর্শক ক্ষুদে খেলোয়াড়দের ক্রীড়া নৈপুন্য উপভোগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।