ঢাকাশনিবার , ৫ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে কর্মস্থল থেকে ফেরার পথে ইপিজেড নারী কর্মীকে কুপিয়ে হত্যা

নিউজ.
আগস্ট ৫, ২০২৩ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ফারজানা আক্তার পিয়া(২২) নামে ইপিজেড এর এক নারী কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার নগর কয়ন-মশিদা গ্রামীণ সড়কের বটতলা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত পিয়া উপজেলার নগর ইউনিয়নের মরিগাছা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। সে স্বামী পরিত্যক্তা ও এক বছর বয়সী এক শিশুকন্যার মা। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মনির হোসেন বুলবুল নামে এক ভ্যান চালককে আটক করেছে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, পাবনার ঈশ্বরদীর ইপিজেড-এ কাজ শেষে পিয়া বাসযোগে কয়ন বাজার নামেন। সেখান থেকে ব্যাটারিচালিত ভ্যানযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথে মশিদা বটতলা এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাকে ভ্যান থেকে নামিয়ে সড়কের পাশে ক্ষেতের আইলে নিয়ে যায় এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে ও পরে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। এ সময় ভ্যান চালকের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ওসি আরও জানান, স্বামীর সাথে বিচ্ছেদ হওয়ার পর পিয়া মরিগাছা গ্রামে তার বাবার বাড়িতেই অবস্থান করছিলেন। কী কারণে এই হত্যাকান্ড তা জানতে পুলিশ প্রয়োজনীয় কাজ শুরু করেছে। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।