ঢাকারবিবার , ৬ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর পত্নীতলায় ভটভটি উল্টে চালক নিহত

নিউজ.
আগস্ট ৬, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

তানভীর চৌধুরী, নওগাঁ: নওগাঁর পত্নীতলায় মাছ বহনকারী একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়েছে। রোববার সকালে সাপাহার-নজিপুর সড়কের নকুচা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সাপাহার-নজিপুর সড়কের নকুচা মোড় এলাকায় মাছ পরিবহনকারী একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালক ভূটভূটির নিচে চাপা পড়ে। এ সময় স্থানীয় লোকজন পত্নীতলা ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের সদস্যরা তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে চালককে উদ্ধার করলেও অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পত্নীতলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে মৃতদেহ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন বলে ফায়ার সার্ভিস ইনচার্জ রাইহান ইসলাম জানান।
নিহত চালক আরমান হোসেন (৩০) ধামইরহাট উপজেলার আগাদ্বিগুনের এন্দোয়া গামের দেলোয়ার হোসেনের ছেলে বলে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।