ঢাকামঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে নানান কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

নিউজ.
আগস্ট ১৫, ২০২৩ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি:‘ কাঁদো বাঙালি কাঁদো- ”হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর কালো রাতে নিহত সকল শহীদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে শোকাবহ আগষ্টে শ্রদ্ধা জ্ঞাপন করে মাসব্যাপী কর্মসূচী পালন করছে ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন।

১৫ আগষ্ট -মঙ্গলবার সকাল ১১ টায়  স্থানীয় উপজেলা পরিষদ চত্ত্বরর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক  অর্পণ করেন ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন এবং সরকারি বেসরকারী কর্মকর্তা এবং সুশীল সমাজের প্রতিনিধিরা।
পুস্পস্তবক অর্পণ শেষে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মার সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠাষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন। বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ভূরুঙ্গামারী উপজেলা কমান্ডের সম্মানিত কমান্ডার মহিউদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, সহকারী কমিশনার ভূমি তাইফুর রহমান, ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন, ভূরুঙ্গামারী ডিগ্রি কলেহজর সাবেক অধ্যক্ষ তাহমিদুল ইসলাম তুপুল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাহজাহান সীরাজ প্রমুখ। এসময় বক্তারা বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি চেতনার নাম। যা হত্যার মাধ্যমে শেষ করে দিতে চেয়েছিল ঘাতকরা। কিন্তু বাংলাদেশের প্রতিটি মানুষের নিঃশ্বাসের সাথে জড়িয়ে রয়েছে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান।
বাঙ্গালি যতদিন থাকবে বঙ্গবন্ধু ততদিন থাকবে। যতদিন রবে পদ্মা গৌরী মেঘনা যমুনা বহমান, ততদিন রবে কীর্তি তোমার শেখ মুজিবুর রহমান। আলোচনা অনুষ্ঠান শেষে চিত্রাঙ্কন , রচনা প্রতিযোগীতার বিজয়ীদের পুরস্কার প্রদান ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনি নিয়ে
ডকুমেন্টরি ও প্রমান্য চলচিত্র প্রদর্শন করেন উপজেলা সহকারী প্রগ্রামার রুবেল সরকার। উপস্থিত ছিলেন রাজনৈতিক নের্তৃবৃন্দ, গনমাধ্যমকর্মী, সুশিল সমাজের ব্যাক্তিবর্গ, স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।