ঢাকাশুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাইলেন স্পীকার কন্যা

নিউজ.
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ২:০২ অপরাহ্ণ
Link Copied!

মাসুম বিল্লাহ, গাইবান্ধা: গাইবান্ধায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আসন্ন দ্বাদশ সাংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থণা করেছেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের প্রয়াত এমপি ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার কন্যা ফারজানা রাব্বী বুবলী।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বাদ জুম্মা ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের হোসেনপুরে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এমপির রুহের মাগফেরাত কামনা অনুষ্ঠানের আলোচনা সভায় এই ভোট প্রার্থণা করেন তিনি।

ফারজানা রাব্বী বুবলী গাইবান্ধার ফুলছড়ি উপজেলা আ’লীগের  সাধারণ সম্পাদক এবং বিচারপতি খুরশিদ আলমের স্ত্রী। তিনি

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনের গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে এমপি প্রার্থী।

ফারজানা রাব্বী বুবলী তার বক্তব্য বলেন, বাংলাদেশের ইতিহাসে আ.লীগ সরকারে আমলে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল। যা আর কোনো সরকারের আমলে হয়নি। আ.লীগের  সরকার আজ উন্নয়নে বিশ্বে রোল মডেল। এর সবই সম্ভব হয়েছে একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আন্তরিকতায়-প্রচেষ্টায়। আপনারা আসন্ন জাতীয় নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আ.লীগকে নির্বাচিত করবেন।

এ সময় তিনি তার বাবা মরহুম ডেপুটি স্পীকার ফজলে রাব্বীর রাজনৈতিক কর্মকান্ডের স্মৃতি উচ্চারণ করে আবেগআপ্লুত হন। তিনি বলেন, আমার বাবা দীর্ঘদিন আপনাদের এমপি ছিলেন। আপনারা জানেন, তিনি ডেপুটি স্পীকার ঠিকই ছিলেন কিন্তু তা সংসদে। এলাকায় তিনি একজন আপনাদের মতই সাধারণ মানুষ ছিলেন। সুখ-দু:খে আপনাদের পাশে ছিলেন। এলাকায় এসে আপনাদের সাথেই মাটির বিছানায় শুয়েছেন, একই সাথে খেয়েছেন। দুর্যোগ-দূর্ভোগে আপনারদের বেদনায় ব্যথিত হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও তার আর্শীবাদে আমার বাবাও সাঘাটা-ফুলছড়িতে সরকারে যে উন্নয়নেরর চিহ্ন রেখে গেছেন তাও উল্লেখযোগ্য। আমিও আপনাদের সাথে আমার বাবার মতোই কাজ করে যেতে চাই। আপনারা আমাকে সমর্থন দিবেন, দোয়া করবেন।

একই অনুষ্ঠানে ফুলছড়ি উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারমম্যান জি এম সেলিম পারভেজ বলেন, আমাদের এমপি ফজলে রাব্বীর মৃত্যুতে আমাদের নেতৃত্বের যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা কখনো পূর্ণ হবেনা। মানুষ দাঁত থাকতে দাঁতের মর্যাদা দেয়না। আজ ফু্লছড়ি-সাঘাটার মানুষ তা হারে হারে টের পাচ্ছে।

অনুষ্ঠানে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদ হাসান সুজাসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের  বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে একই স্থানে দোয়া শেষে চার থেকে পাঁচ হাজার মানুষের উত্তরের ঐতিহ্য গোশত-আটার ডালে ভুরিভোজ করানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।