ঢাকারবিবার , ১ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নৌকায় ভোট চেয়ে রাব্বী কন্যার গণসংযোগ

নিউজ.
অক্টোবর ১, ২০২৩ ৫:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা জনগণের মাঝে পৌঁছে দিতে গণসংযোগ করেছে জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সাবেক এমপি আ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপির কন্যা ফারজানা রাব্বী বুবলী।

শনিবার সাঘাটা উপজেলার জুমারবাড়ি ইউনিয়ন, কামালেরপাড়া ও ঘুড়িদহ ইউনিয়নসহ দুই উপজেলার আরো বেশ কয়েকটি এলাকায় এই গণসংযোগ করেন তিনি। ফারজানা রাব্বী বুবলী ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। তিনি গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে এমপি পদের নমিনেশন প্রার্থী।

গণসংযোগ শেষে দুই উপজেলার কয়েক হাজার নেতাকর্মী নিয়ে, সাঘাটা উপজেলার বাদিনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে যোগদেন ফারজানা রাব্বী বুবলী।

জুমারবাড়ি ইউনিয়নের সাবেক মেম্বার আলম বাদশার সভাপতিত্বে ও সাজ্জাত হোসেনের আয়োজনে এসময় উপস্থিত ছিলেন, সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর, ফুলছড়ি উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা, সাঘাটা উপজেলা আওয়ামীলীগ আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মাজহারুল ইসলাম সোহেলসহ সাঘাটা-ফুলছড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

বিশেষ অতিথির বক্তব্যে বুবলী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকাককালীন সময়েই দেশ এগিয়ে যায়। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে জনগণ নিরাপদ, শান্তি আর স্বস্তিতে থাকে। বাংলাদেশে শেখ হাসিনার সরকার বারবার দরকার। কেননা, মানুষের জীবনমান উন্নয়নে একমাত্র শেখ হাসিনার সরকার অঙ্গিকারবদ্ধ। এসময় তিনি দেশের বিভিন্ন উন্নয়ন কর্মযজ্ঞ তুলে ধরে আগামী নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে আ.লীগকে নির্বাচিত করার আহবান জানান। একই সাথে আগামী নির্বাচনে (সাঘাটা-ফুলছড়িতে) তিনিই নৌকার নমিনেশন পাবেন বলে কর্মী ও সমর্থকদের আশ্বস্থ করে, বিভ্রান্তি না হওয়ার আহবান জানান। পরে সেখান থেকে অন্তত সহস্রাধিক মোটরসাইকেল শোডাউনে আবারো গণসংযোগ শুরু করে, সন্ধ্যায় কালিরবাজারে এসে শেষ করে ফারজানা রাব্বী বুবলী।

 

১/১০/২৩
০১৭৩১-৫০৯৭৪৮

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।