ঢাকারবিবার , ৮ অক্টোবর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

নৌকায় ভোট চেয়ে ভোটারের ঘরে-দুয়ারে রাব্বী কন্যা

নিউজ.
অক্টোবর ৮, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধি: সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা নৌকার পক্ষে গণসংযোগ করেছেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের প্রয়াত এমপি ও জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আ্যাডভোকেট ফজলে রাব্বীর কন্যা ফারজানা রাব্বী বুবলী।

রোববার (৮ অক্টোবর) সকাল থেকে এই সংযোগ করেন তিনি। ফারজানা রাব্বী বুবলী ফুলছড়ি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী। দীর্ঘদিন থেকেই তিনি বাবার দেখানো পথেই নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন।

তিনি আজ সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের মজিদের ভিটা, সরদারপাড়া, আমতলী এলাকার ভোটারদের দারে দারে গিয়ে নৌকায়
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড সম্বলিত লিফলেট বিতরণ করেন।

গণসংযোগকালে বুবলী বলেন, শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। যার ভিত দিয়ে গেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আগামী নির্বাচনে আপনার নৌকা মার্কায় আবারো ভোট দিবেন। দেশে অব্যহত উন্নয়নের কার্যক্রমগুলো সম্পন্ন করতে আ’লীগ সরকারকে এদেশে আবারো দরকার।
সংযোগকালে তার সাথে সাঘাটা-ফুলছড়ি উপজেলা আ.লীগসহ এর অঙ্গ ও সংযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।