ঢাকাবৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে অবরোধ উপেক্ষাকারী চালকদের ফুল ও খাবার দিলেন মেয়র জাকির

নিউজ.
নভেম্বর ৯, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: বিএনপি’র ডাকা অবরোধ উপেক্ষা করে গাড়ি নিয়ে সড়কে বের হওয়া বাস-ট্রাক সহ সকল ধরণের দূরপাল্লার যানবাহনের চালক ও হেলপারদের শুভেচ্ছা জানান বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন। শুভেচ্ছা জানানোর সময় তিনি রজনীগন্ধা ফুল ও খাবারের প্যাকেটও তুলে দেন চালক-হেলপারদের হাতে। আসন্ন সংসদ নির্বাচনে নাটোর -৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়র কেএম জাকির হোসেন বুধবার ও বৃহস্পতিবার দিনব্যাপী বনপাড়া-রাজাপুর ও বনপাড়া-কাছিকাটা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে আওয়ামীলীগ সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন ও পাশাপাশি দূরপাল্লার যানবাহনের চালক-হেলপারদের হাতে এই ফুল ও খাবার তুলে দেন। এ সময়  তার সাথে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মেয়র জাকির জানান, বিএনপি ঘোষিত এই অবান্তর অবরোধ যারা মানছে না তারা সত্যিই দেশ প্রেমিক। দেশের অর্থনৈতিক চাকা সচল করে রাখতে যারা এ সব অবরোধ উপেক্ষা করে জনগণের কল্যাণে কাজ করছে তাদের জন্য এই ক্ষুদ্র শুভেচ্ছা ও উপহার পৌঁছে দিলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।