ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ ও বিচার
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. কবিতা
  7. কৃষি ও চাষাবাদ
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দেশ ও জনপদ
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে যৌথ অভিযানে খেজুর বিক্রেতা ও হোটেল মালিকের সোয়া লাখ টাকা জরিমানা

নিউজ.
মার্চ ১৬, ২০২৪ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,  র‌্যাব-১৩ ও নিরাপদ খাদ্য অধিদপ্তরের যৌথ অভিযানে পাইকারি খেজুর বিক্রেতা ও অপর এক হোটেল মালিকের সোয়া লাখ টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (১৬ মার্চ) দুপুরে উপজেলার পাইকারি ফল মার্কেটের বিসমিল্লাহ ফল ভান্ডার ও বঙ্গবন্ধু সড়কের আল-শামস হোটেলে এ অভিযান পরিচালনা করা হয়।
রাষ্ট্রীয় তিন প্রতিষ্ঠানের যৌথ এ অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপ-পরিচালক মো. আজহারুল ইসলাম। এ সময় র‍্যাব-১৩ নীলফামারী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার মেহেদী হাসান,  জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. শামসুল আলম ও  জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. শিহাব উদ্দিন উপস্থিত ছিলেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপপরিচালক মো. আজাহারুল ইসলাম বলেন, অতিরিক্ত মূল্যে খেজুর বিক্রয় করাসহ ক্রয়ের রশিদ  সংরক্ষণ না করায় বিসমিল্লাহ ফল ভান্ডারকে  এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া খাদ্য তৈরীতে টেক্সটাইল রং ব্যবহার করায় আল-শামস হোটেল এন্ড রেস্টুরেন্টকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।
জনস্বার্থে এ ধরনের অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ভোক্তা অধিকারের এ কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।